ঢাকাবৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অনলাইনে ৭২ ঘণ্টায় বীমা দাবি নিষ্পত্তি করছে মেটলাইফ

চট্টগ্রাম
অক্টোবর ২৬, ২০২২ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: অনলাইনে বীমা দাবি প্রক্রিয়া কাগজ-নির্ভর পদ্ধতির চেয়ে সহজে ও দ্রুত হওয়ায় মেটলাইফের গ্রাহকদের মাঝে এর গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে প্রতি তিনজন গ্রাহকের মধ্যে দুইজন তাদের বীমা দাবি অনলাইনে জমা দিচ্ছেন। মেটলাইফের অত্যাধুনিক অনলাইন প্ল্যাটফর্ম ২৪-৭২ ঘন্টার মধ্যে গ্রাহকদের বীমা দাবি নিষ্পত্তি করতে সক্ষম।

মেটলাইফের করপোরেট গ্রাহকরাও এ অনলাইন বীমা দাবি জমা দেয়ার সুবিধাগুলি উপভোগ করছেন। এখন প্রতি পাঁচটি করপোরেট মেডিকেল দাবির চারটিই অনলাইনে জমা পড়ছে।

বাংলাদেশের যে কোন জায়গা থেকে গ্রাহকরা এখন খুব সহজেই বীমা দাবি করতে পারবেন। এ জন্য ভিজিট করুন https://www.metlife.com.bd/claims-updated/

অনলাইনে দাবি জমার সুবিধা সম্পর্কে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, ‘গ্রাহকদের জন্য দ্রুত ও কোন রকম ঝামেলা ছাড়া বীমা দাবি নিষ্পত্তি করার অভিজ্ঞতা, বীমা নিয়ে মানুষের আস্থা বাড়াতে ভূমিকা রাখে। সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে আরো বেশি মানুষকে বীমা সুরক্ষার আওতায় নিয়ে আসতে নিরলস কাজ করে যাচ্ছে মেটলাইফ।’

মেটলাইফ বাংলাদেশের বীমা দাবি নিষ্পত্তির ক্ষেত্রে শক্তিশালী ট্র্যাক রেকর্ড রয়েছে। ২০২২ সালের প্রথমার্ধে কোম্পানিটি এক হাজার ২৭৯ কোটি টাকার বীমা দাবির নিষ্পত্তি করেছে।

প্রেস বার্তা

Facebook Comments Box