বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন

অনলাইনে শিক্ষার্থীদের বেতন-ফি আদায়ের লক্ষ্যে চুয়েট-সোনালী ব্যাংক সমঝোতা চুক্তি সই

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭২ Time View

চট্টগ্রাম: অনলাইন সেবার মাধ্যমে শিক্ষার্থীদের বেতন ও ফি অনলাইনে আদায়ের লক্ষ্যে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সাথে সোনালী ব্যাংক লিমিটেডের একটি দ্বি-পাক্ষিক সমঝোতা স্মারক সই হয়েছে।

১৪ ফেব্রুয়ারি (রোববার) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল কক্ষে চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের উপস্থিতিতে চুয়েটের পক্ষে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী এবং সোনালী ব্যাংকের পক্ষে চট্টগ্রাম জেনারেল ম্যানেজার্স অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ নুরুল হক সই করেন।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এতে বক্তব্য রাখেন চুয়েটের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. মো. রেজাউল করিম, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক।

অন্যদিকে, সোনালী ব্যাংকের চট্টগ্রাম জেনারেল ম্যানেজার্স অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ নুরুল হক, চট্টগ্রাম দক্ষিণের প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ফোরকান এবং সোনালী ব্যাংক চুয়েট শাখার ম্যানেজার মোস্তফা নাজমুল কাউসার বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন চুয়েটের উপ-পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ ফজলুর রহমান। এ চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের যাবতীয় বেতন, ফিস ও চার্জসমূহ সোনালী ব্যাংকের মাধ্যমে অনলাইনে পরিশোধ করতে পারবেন।

নিউজ রিলিজ

Share This Post

আরও পড়ুন